Parimatch বাংলাদেশ যোগাযোগ

পারিম্যাচ বুকমেকারের সহায়তা পরিষেবার সাথে যোগাযোগের জন্য পরিচিতিগুলির একটি সম্পূর্ণ তালিকা৷ প্রযুক্তিগত সহায়তার সাথে কীভাবে যোগাযোগ করবেন: ইমেল, চ্যাট, প্রতিক্রিয়া ফর্ম।

একজন ভাল বুকমেকারকে খারাপ থেকে আলাদা করার সবচেয়ে সহজ উপায় হল সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করা। আপনার কোন সাহায্যের প্রয়োজন হলে Parimatch এটির সাথে যোগাযোগ করার বিভিন্ন উপায় অফার করে। Parimatch সহায়তা টিম সবসময় তার পেশাদারিত্ব এবং বন্ধুত্বের জন্য প্রশংসিত হয়েছে। যোগ্য এজেন্ট সর্বদা আপনার সমস্যাটি সবচেয়ে কার্যকর উপায়ে সমাধান করার জন্য সবকিছু করবে।

যদিও কখনও কখনও এই প্রক্রিয়াটি একটু বেশি সময় নিতে পারে, বেশিরভাগ ক্ষেত্রেই আপনি দ্রুত আপনার প্রশ্নের উত্তর পাবেন। আপনি নিম্নলিখিত উপায়গুলির মধ্যে একটিতে Parimatch এর সাথে যোগাযোগ করতে পারেন:

ই-মেইল

আপনার যদি একটি গুরুতর বা খুব জরুরি প্রশ্ন না থাকে, তাহলে [email protected] ই-মেইলে আমাদের কাছে লিখুন। একটি প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করতে একটু বেশি সময় লাগবে, তবে আপনি আপনার সমস্যাটি বিস্তারিতভাবে বর্ণনা করতে সক্ষম হবেন।

অনলাইন চ্যাট 

সহায়তা এজেন্টের সাথে একটি ডায়ালগ খুলতে প্রধান পৃষ্ঠায় “কোনো প্রশ্ন আছে?” বোতামে ক্লিক করুন। এখানে আপনি চব্বিশ ঘন্টা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং অবিলম্বে আপনার সমস্যার সমাধান করতে পারেন। এটি গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করার দ্রুততম উপায়।

ফিডব্যাক ফর্ম

আমাদের কাছে আপনার প্রশ্ন জিজ্ঞাসা করার আরেকটি উপায় হল কম্পিউটারে বা Parimatch মোবাইল অ্যাপ্লিকেশনে ক্লায়েন্টে প্রতিক্রিয়া ফর্ম ব্যবহার করে আপনার অনুরোধ লিখুন। আমরা সর্বদা আমাদের ক্লায়েন্টদের পরামর্শ শুনি এবং সমস্ত ত্রুটিগুলি সংশোধন করার চেষ্টা করি, তাই, দয়া করে, আপনার ইচ্ছা সম্পর্কে আমাদের কাছে লিখতে দ্বিধা করবেন না।